১০ জন হেবিওয়েট তৃণমূল নেতা বিজেপিতে যোগ দিতে চলেছেন পঞ্চায়েত ভোটের আগে ǃ

https://scontent.fbbi1-1.fna.fbcdn.net/v/t1.0-9/26169792_1607545559325715_7982159748895397703_n.jpg?oh=4a8f358dc6ac3d42f5b2655ec02b27f5&oe=5AE20A1D

এমনিতেই মুকুল রায় বিজেপিতে যোগদানের পর ” তৃনমূলের গোঁদের ওপরে বিষফোঁড়া”। তার উপরে বিজেপির বিভিন্ন সভায় উপচে পড়া ভীড় দেখে দুশ্চিন্তায় শাসক শিবির। তারপরে প্রতিদিন কোন না কোন ছোট বড় তৃনমূল নেতা-কর্মীর বিজেপিতে যোগদান তৃণমূল তথা মমতা বন্দোপাধ্যায়কে শঙ্কিত করে তুলেছে।

এদিকে শোনা যাচ্ছে তৃনমূলের ১০-১২ জন হেভিওয়েট নেতা পঞ্চায়েত ভোটের আগে বিজেপিতে যোগ দিতে চলেছেন। শোনা যাচ্ছে পঞ্চায়েতে ঝড় তুলতে বিজেপি এবার উঠে পড়ে মাঠে নামবে। এই প্রসঙ্গে মুকুল বাবু বলেন অনেক তৃনমূল বিধায়ক ও সাংসদ বিজেপিতে যোগদানের জন্য তৈরী কিন্তু তারা এখন চুপচাপ রয়েছেন ঠিক সময় হলেই দল ছাড়বেন I

মুকুল বাবু এখানেই থেমে থাকেননি তিনি বলেন ” পিসি ভাইপোর ” দলে যেসব নেতা মন্ত্রী আছে তাদের চোখ থেকে একটু একটু করে  ঘুম কেঁড়ে নেব।তিনি নাম না করে বলেন দুই চব্বিশ পরগনা থেকে ৩ জন, দুই মেদিনীপুর থেকে ৩ জন এবং মালদা-মুর্শিদাবাদ  থেকে প্রায় ৬ জন এবং রায়গঞ্জ থেকেও বেশ কয়েক জন হেবিওয়েট তৃনমূল নেতা বিজেপিতে যোগ দেবেন পঞ্চায়েত ভোটের আগে। কিন্তু রাজনৈতিক মহলের মতে নোয়াপাড়া বিধান সভাই  মুকুলের কাছে এখন সবচেয়ে বড় চ্যালেঞ্জ।

এ ব্যাপারে তৃণমূলের মহাসচিব পার্থবাবু  বলেন কে গেল না আসলো তাতে আমাদের কিছু আসবে যাবে না I  তৃণমূলে মমতা ব্যানার্জিই শেষ কথা , আর মমতা ব্যানার্জির কারণেই সবার পরিচিতি।যেসব দু একটা ছুটকো নেতা দল ছাড়ার কথা ভাবছেন তাদের নিয়ে আমরা মোটেও চিন্তিত নই I এতে দলের বিন্দুমাত্র ক্ষতি হবে না।

এদিকে মুকুলবাবু এর উত্তরে কটাক্ষ করে বলেন উনি ঠিকই বলেছেন শুভেন্দু,সুব্রত বক্সি চলে গেলেও উনাদের কোন ক্ষতি হবেনা।এই দল পরিবারতান্ত্রিক দল , দলটি পিসি -ভাইপো মিলেই চালায় I তবে তৃণমূল স্বীকার না করলেও ভিতরে ভিতরে তারা ঠিকই শঙ্কিত I এমনকি দলের অনেক নেতাকেই তারা সন্দেহের চোখে দেখছেন I বিজেপির দাবী এবার গেরুয়া ঝড়ে মমতা কাত হতে চলেছে। তবে  সময়ই প্রমান করে দেবে বঙ্গের রাজনৈতিক আকাশে কোন সূর্য উঠতে চলেছে গেরুয়া নাকি সবুজ ।

আরো পড়ুন শুভেন্দু অধিকারীই কি হতে চলেছেন বিজেপির তুরুপের তাস ǃ

নিয়মিত খবর পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *