মুকুল রায়কে বিশ্বাস ঘাতক বললেন সৌগত রায়৷


নোয়াপাড়া ও উলুবেড়িয়া উপনির্বাচনকে  কেন্দ্রকরে  রাজ্য রাজনীতি যখন উত্তাল ঠিক সময় সৌগত রায় উলুবেড়িয়া উপনির্বাচনের প্রচারে গিয়ে মুকুল রায়কে উল্লেখ করে চাঞ্চল্যকর মন্তব্য করলেন। তিনি বলেন মুকুল রায় একজন বিশ্বাস ঘাতক ওর কথা কোন মানুষের শোনা উচিত নয় , এবং বলেন আপনারা ওর মত গদ্দারের কথা শুনবেন না। ওর কথা শুনলে বিনিময়ে আপনারই পশ্চতাবেনI ঠিক এই রকম ভাষাতেই মুকুল রায়কে বিধলেন তৃনমুলের হেভিওয়েট নেতা সৌগত রায়।

এদিন কংগ্রেসকেও  আক্রমন করতে ছাড়েননি  সৌগত বাবু। কংগ্রেস প্রসঙ্গে তিনি বলেন ” কংগ্রেস ক্রমশঃ ধুলিসাৎ হয়ে যাচ্ছে। ওদের একের পর এক সাংসদ বিধায়ক আমাদের দলে নাম লেখাচ্ছে।  সেটা মানস ভুঁইঞা রবিউল থেকে শুরু হয়েছে,  আগামী দিনে কংগ্রেস বলে কোন দল এ রাজ্যে থাকবে বলে আমার মনে হয় না”।

উল্লেখ্য সৌগত বাবু নোয়াপাড়া বিধান সভার উপনির্বাচনে গিয়ে মুকুল রায়কে তীব্র আক্রমন সানালেন। সৌগত বাবু মুকুল রায়কে ” ইঁদুরের সাথে তুলনা করেন এবং আরো বলেন মমতা বন্দোপাধ্যায় মুকুল রায়কে ইঁদুর থেকে বাঘ বানিয়েছিলেন।” এখন দেখবেন বাঘ কি করে সুড় সুড় করে গর্তে  প্রবেশ করে। এর পর তিনি আমজনতার উদ্দেশ্যে বলেন, আপনাদের কাছে একান্ত অনুরোধ ওই বিশ্বাস ঘাতক মুকুল রায়ের কথা শুনবেন না। আমাদের জন নেতৃী ওকে সামান্য একজন রেলের কন্ট্রাক্টর থেকে রেলমন্ত্রী বানিয়েছিলেন কিন্তু  তার সন্মান ও রাখেনি। এর উত্তরে মুকুল রায় বলেন ” পিপিলীকার পাখা গজায় মরিবার তরে”। উনাদের সেই সময় চলেএসেছে। মুকুল বাবু বলেন নোয়া পাড়া এবং উলুবেড়িয়া উপনির্বাচন দিয়েই উনাদেরর পতনের সূচনা হবে। এবং আপনারা আগামী দিনের নির্বাচনে দেখে নেবেন আমজনতা কি ভাবে ব্যলট বাক্সে তার প্রমান দেয়।

তবে উপনির্বাচন এবং মুকুল রায়কে নিয়ে যে তৃণমূল শিবির বেশ চাপেই আছে তা তৃণমূলের বিভিন্ন নেতার কথাতেই স্পষ্ট৷


Leave a Reply